করোনা মহামারীতে সাংবাদিকরাই হচ্ছে প্রথম সারির যোদ্ধা… তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ছয় জেলার সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে প্রনোদনার চেক বিতরণ করা হয়েছে।

তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন, করোনায় এই মহামারীতে সাংবাদিকরাই হচ্ছে প্রথম সারির যোদ্ধা। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সকলকে সমান চোখে দেখেন বলেই দল মত নির্বিশেষে সকল সাংবাদিকদের সহায়তা করে যাচ্ছেন।
তিনি রবিবার বিকেলে বিএফএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহযোগিতা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন আয়োজিত বৃহত্তর ময়মনসিংহের ছয় জেলার সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্ধকৃত প্রনোদনার চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি ডিজিটাল আইন সম্পর্কে বলেছেন, সরকার কাউকে শায়েস্তা করার জন্য, কাউকে হেনস্থা করার জন্য বা কারো উপর ব্যবস্থা গ্রহনের জন্য করেছে একথা ঠিক না। আমাদের এরকম কোন ইর মোটিভ নাই। কারন সরকার অতন্ত্য সতর্কতার সাথে চিন্তা করে আমাদের কোন ভুল সিদ্ধান্ত জাতিকে মানুষকে কিংবা কোন ব্যক্তিকে আঘাত করুক সরকার এটা চায় না, প্রধানমন্ত্রী এটা চায় না।
ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে এবং বিএফইউজে’র কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ময়মনসিংহ প্রেসকাবের সাধারণ সম্পাদক অমিত রায় এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার আহমার উজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, টাঙ্গাইল প্রেসকাবের সভাপতি জাফর আহমেদ, জামালপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক লুফর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার ৭১ জনসহ বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ৬ জেলার শেরপুর, জামালপুর, নেত্রকোণা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল ও ময়মনসিংহ) ১৮৩ জন সাংবাদিকের মাঝে প্রত্যেককে দশ হাজার টাকার চেক তুলে দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।