নেত্রকোণায় অবৈধ পলিথিন কারখানায় অভিযান পলিথিন জব্দ : মালিক আটক

স্টাফ রির্পোটার: জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এন এস আই) নেত্রকোণা শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের সতরশ্রী বাজারের সন্নিকটে কৃষক বন্ধু অটো রাইস মিলে অভিযান চালিয়ে মিলের ভিতরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন কারখানা ও বিপুল পরিমান পলিথিন জব্দ করেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গেয়েন্দা তথ্যের ভিত্তিতে এন এস আই নেত্রকোণার উপ-পরিচালক মোঃ তৌহিদুর রহমান-এর নেতৃত্বে একটি টিম শুক্রবার বিকালে সতেরশ্রী বাজারের সন্নিকটে কৃষক বন্ধু অটো রাইস মিলে অভিযান পরিচালনা করেন। এ সময় সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ এরশাদ উর আহমেদ উপস্থিত ছিলেন। অভিযান পরিচালনাকালে এন এস আই কৃষক বন্ধু রাইস মিলের ভিতর নিষিদ্ধ ঘোষিত পলিথিনের কারখানা দেখতে পান। অভিযানে বিপুল পরিমাণ পলিথিনসহ কাঁচামাল জব্দ করা হয়।
এ সময় অবৈধ কারখানার মালিক জাহাঙ্গীর হোসাইন রেজভীকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রট মোঃ এরশাদ উর আহমেদ কারখানাটি সিলগালা করে দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।