নেত্রকোণায় ১শজন কিশোরীর মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

বিশেষ প্রতিনিধি: বৈশ্বিক করোনা মহামারীর প্রার্দুভাব ও পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ নারী প্রগতি সংঘের উদ্যোগে কালেকটিভ ইনিসিএটিভস টু ইমপ্রুপ মেনস্ট্রুয়াল হেল্থ সিচুয়েশন ইন বাংলাদেশ বাই এনগেজিং এনজিওস,সিভিল সোসাইটি এন্ড প্রাইভেট সেক্টর প্রকল্পের আওতায় নেত্রকোণা কেন্দ্রে ২৩ জুলাই সকালে পূর্ব কাটলী অফিস চত্তরে ১শ জন কিশোরীর মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
স্বাস্থ্য সুরক্ষা উপকরণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন । এসময় উপস্থিত ছিলেন নেত্রকোণা কেন্দ্রের ব্যবস্থাপক মৃনাল কান্তি চক্রবর্তী, উন্নয়ন কর্মকর্তা কল্পনা ঘোষ, ব্রাঞ্চ ম্যানেজার সাধন তালুকদার, উপজেলা ম্যানেজার লোচন সাংমা ও হিসাব রক্ষক আব্দুস সালাম।
সুরক্ষা উপকরণ বিতরন কার্যক্রমের উদ্বোধন করে অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদা খাতুন বলেন, আমার আজকের সকালটা খুব সুন্দর একটা কাজ দিয়ে শুরু করতে পেরে বাংলাদেশ নারী প্রগতি সংঘকে ধন্যবাদ জানাই। আমার খুব ভালো লাগছে যে সকল কিশোরীগণ মাস্ক পড়ে এসেছেন। এই ক্রান্তিকালে সচেতনতা খুবই জরুরী বিষয়। আমরা সবসময় ভালো কাজে সহযোগিতা করতে প্রস্তুত। আপনারা যে কোন সমস্যায় ৯৯৯ নাম্বারে ফোন দিবেন। আমরা চেষ্টা করবো সব সময় আপনাদের পাশে থাকতে।
কেন্দ্র ব্যবস্থাপক মৃনাল কান্তি চক্রবর্তী সংগঠন কর্তৃক করোনা ভাইরাস মোকাবেলায় ইতিমধ্যে গৃহীত বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করার পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে নিজেকে সুস্থ্য রাখার উপর জোর দেন।
এসময় প্রত্যেকের মাঝে স্যাভলন সাবান ২টি,হুইল পাউডার ৫০০ গ্রাম, স্যানিটারী ন্যাপকিন ২টি, হ্যান্ড স্যানিটাইজার ১টি ও আন্ডার র্গামেন্টস ১টি বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।