যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে নেত্রকোণায় শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার: দেশের বিশিষ্ট শিল্প উদ্যেক্তা যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে নেত্রকোণায় শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
স্মরণসভায় সামাজিক দুরত্ব বজায় রেখে বৃহষ্পতিবার দুপুরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে যমুনা টিভি ও যুগান্তর জেলা কার্যালয়ের উদ্যোগে জেলা প্রতিনিধি কামাল হোসাইনের সঞ্চালনায় ও প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হাবিবা রহমান খান শেফালী। বিশেষ অতিথি হিেিসব উপস্থিত ছিলেন পৌর মেয়র নজরুল ইসলাম খান, মুক্তিযুদ্ধা হায়দার জাহান চৌধুরী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সহ সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, জেলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এম.মুখলেছুর রহমান, যুব মহিলা লীগের সভাপতি সৈয়দা শামছুন্নাহার বিউটি, নেত্রকোনা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ভজন দাস, সিনিয়র সাংবাদিক একেএম আব্দুল্লাহ, সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ এমরান, সময় টিভির জেলা প্রতিনিধি আলপনা বেগম,দৈনিক বাংলার নেত্র পত্রিকার বার্তা সম্পাদক তোফাইল ইসলাম শাহীন, একুশে টিভি’র জেলা প্রতিনিধি মনোরঞ্জন সরকার, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি মীর মনিরুজ্জামান, মাইটিভি’র জেলা প্রতিনিধি আনিসুর রহমান, প্রথম আলো’র প্রতিনিধি পল্লব চক্রবর্তী, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি সালাহ উদ্দিন খান রুবেল, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি হানিফ উল্লাহ আকাশ, বিজয়টিভির জেলা প্রতিনিধি জহিরুল ইসরাম খান কবীর, একাত্তর বাংলার প্রতিনিধি পাপ্পু মজুমদার, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি সানাউল হক, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম মনি, সাংবাদিক আসাদ তালুকদার, সহ বিভিন্ন বিভিন্ন প্রিন্ট ও ইলেকনট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।


প্রধান অতিথি সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হাবিবা রহমান খান শেফালী বলেন, নেত্রকোনার পৌর মেয়র নজরুল ইসলাম খান বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে দেশ মাতৃকার যে ভুমিকা তিনি রেখে গেছেন,তার দেশবাসি আজীবন মনে রাখবে। তার উত্তরসূরীরা যেনো তার স্বপ্নের ধারাবাহিকতা রেখে মানুষের জন্য কাজ করে যায়।
শোক সভায় বক্তারা দেশের খ্যাতিমান শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক সমবেদনা প্রকাশ করেছেন।
মিলাদ মাহফিলের মোনাজাত পরিচালনা করেন শহরের মুক্তারপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোস্তাফা কামাল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।