নেত্রকোণায় বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন স্কুল শিক্ষকদের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: মহামারী করোনার কারণে বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন স্কুল দীর্ঘদিন যাবৎ বন্ধ থাকায় মানবিক বিপর্যয়ের হাত থেকে শিক্ষক ও বিদ্যালয়কে রক্ষার জন্য প্রধানমন্ত্রীর নিকট আর্থিক প্রণোদনা প্রদানের দাবীতে সোমবার নেত্রকোণায় মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
নেত্রকোণা বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন সমন্বয় পরিষদ ব্যানারে পৌরসভার মোড়ে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধন চলাকালে মহামারী করোনা সংকট কালীন সময়ে প্রধানমন্ত্রীর নিকট মানবিক বিপর্যয়ের হাত থেকে শিক্ষক ও বিদ্যালয়কে রক্ষাসহ চার দফা দাবীর স্বপক্ষে বক্তব্য রাখেন নেত্রকোণা বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন সমন্বয় পরিষদের আহবায়ক কামরুন্নেছা আশরাফ দীনা, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, রেড ক্রিসেন্ট সোসাইটীর সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু, পরিষদের সদস্য সচিব মোঃ মাহবুব উল্লাহ্, মোঃ গোলাম ফারুক, আজহারুল ইসলাম জালাল, জহিরুল ইসলাম খান কবীর, শফিকুল ইসলাম, অনুপ কুমার সরকার ও এ কে এম মাহবুবুল প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।