মদনে স্ত্রীর দেয়া গরম জলে ঝলসে গেছে ব্যাংকার স্বামী! স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার : নেত্রকোণার মদনে স্ত্রীর দেয়া গরম জমে স্বামীর শরীর জলসে গেছে। দগ্ধ স্বামীকে মদন হাসপাতালে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ওই রাতেই ঢাকা প্রেরণ করা হয়। বুধবার রাতে মদন পৌর সদরের ভাড়িভাদেরা রোডে আক্কাস মাস্টারের বাসায় এ ঘটনা ঘটে। 
দগ্ধ সুলতান মাহমুদ (৩৩) টাঙ্গাইল জেলার  মধুপুরের মৃত আব্দুস সামাদের ছেলে। দীর্ঘ দিন ধরে সে মদন সোনালী ব্যাংক শাখায় সিনিয়ম অফিসার(ক্যাশ) পদে কর্মরত আছেন।  এ ঘটনায় তার স্ত্রী নাসিমা আক্তার (৩৯) কে  আটক করে বৃহস্পতিবার নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করেছে মদন থানার থানার পুলিশ।
স্থায়ীও ও পুলিশ সূত্রে জানা যায়, সুলতান নাহমুদ মদন সোনালী ব্যাংক শাখায় কর্মরত অবস্থায় তার স্ত্রী নাসিমা আক্তারকে নিয়ে মদন পৌরসদর এলাকায় আক্কাস মাস্টারের বাসায় ভাড়া থাকেন। পারিবারিক কলহে রাগারাগির এক পর্যায়ে বুধবার রাতে স্ত্রী নাসিমা তার ওপর এসিড নিক্ষেপ করে। এ অবস্থা দেখে স্থানীয় লোকজন মদন থানায় খবর দিলে পুলিশ সুলতান মাহমুদ কে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার অবস্থা অবনতি ঘটলে ঢাকা নেয়া হয়। পরে তার স্ত্রী নাসিমাকে আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার আটককৃত নাসিমাকে নেত্রকোনার কোট হাজতে প্রেরণ করে।
মদন থানার এস আই দেবাশীষ চন্দ্র দত্ত জানান, বুধবার রাতে এ ঘটনার খবর শুনে সুলতান মাহমুদ কে উদ্ধার করে চিকিৎকসার জন্য পাঠানো হয়।  রাতেই  তার স্ত্রী নাসিমা কে আটক করা হয়েছে। সু- নির্দিষ্ট কোনো অভিযোগ না পাওয়ায় বৃহস্পতিবার তাকে ১৫৪ ধারা নেত্রকোণা কোট হাজতে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।