উন্নয়ন অব্যাহত থাকলে দেশের কোন মানুষ দরিদ্র থাকবে না-সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাচ্ছেন। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলে দেশের কোন মানুষ দরিদ্র থাকবে না। বাংলাদেশ হবে একটি সুখী সমৃদ্ধ ও উন্নত দেশ। নেত্রকোণা সদর উপজেলায় সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক ভাতা, বিধবা, স্বামী নিগৃহীতা মহিলা ভাতা, প্রতিবন্ধী বই এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা চেয়ারম্যান মোঃ তফসির উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক, মহিলা ভাইস-চেয়ারম্যান তুহিন আক্তার, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও সরকারি কর্মকর্তাবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।