মদনে ট্রলার থেকে পড়ে নৌ-চালক চালক নিখোঁজ

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদনে ট্রলার থেকে নদীতে পড়ে আমিনুর(২৮) নামের এক ট্রলার চালক নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে।রোববার সকালে মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর কালীবাড়ি নামক স্থানের মগড়া নদীর সেতুতে এ ঘটনা ঘটে। নিখোঁজ আমিনুর মদন পৌরসদরের মনোহরপু গ্রামের মৃত শফর উদ্দিনের ছেলে।

তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামের ইউপি সদস্য মোঃ সোহেল চৌধুরী নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানাযায়, আমিনুর তার নিজের বলগেট ট্রলার দিয়ে বালু পরিবহণ করে থাকে। অন্যদিনের মতো রোববার ভোরে বালু আনতে নিজ বাড়ি মনোহরপুর থেকে ফতেপুরের উদ্দ্যেশে রওনা হয়। যাওয়ার পথে মগড়া নদীর ওপর নির্মিত দৌলতপুর কালীবাড়ি সেতুতে পৌছঁলে সেতুর সাথে ট্রলারের সংঘর্ষ হলে আমিনুর নদীতে পড়ে নিখোঁজ হয়ে যায়। স্থানীয়রা খুঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় মদন ফায়ার ষ্টেশনে খবর দেয়।

মদন ফায়ার সার্ভিস অফিসের ষ্টেশন অফিসার আহমেদুল কবির জানান, রোববার ভোরে সংবাদ পেয়েছি দৌলতপুর কালীবাড়িতে ট্রলার থেকে পড়ে চালক নিখোঁজ হয়েছে। শনিবার সন্ধ্যায় ধলাই নদীতে নিখোঁজ শিশু উদ্ধারের কাজ করছে ময়মনসিংহ ডুবুরী দল। নিখোঁজ ট্রলার চালকের উদ্ধারের জন্য সংশ্লিষ্ট বিভাগে যোগাযোগ করা হচ্ছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।