মদনে ট্রলার থেকে পড়ে শিশু নিখোঁজ

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদন উপজেলায় ট্রলার থেকে পড়ে অন্তু মিয়া (৫) নামের এক শিশু নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার বিকালে উপজেলার মাখনা গ্রামের সামনে এ ঘটনা ঘটে। নিখোঁজ অন্তু মিয়া মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা(মাইজপাড়া) গ্রামের মঞ্জিল মিয়ার ছেলে।

নিখোঁজ অন্তুর দাদা আব্বাস আলী জানায়, নদীর পানি বৃদ্ধি পাওয়ায় অন্তুসহ বাড়ির কয়েজন মিলে ট্রলার দিয়ে বেড়াতে বলে। আমার নিজের ট্রলার দিয়ে শনিবার বিকাল ৬ টায় তাদের নিয়ে বাড়ির সামনে ধলাই নদীতে ঘুরতে যাই। হঠাৎ করেই চলতি ট্রলার থেকে অন্তু নদীতে পড়ে যায়। আমি ট্রলার থামানোর আগেই মূহুর্তের মধ্যেই সে নদীর পানিতে ডুবে যায়। এলাকার লোকজন বিভিন্ন ধরনের জাল দিয়ে অনেক খুঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাচ্ছে না।

এ ব্যাপারে মদন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আহমেদুল কবির জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ধলাই নদীতে শিশু নিখোঁজের খবর শুনেছি। আমাদের ওখানে ডুবুরী দল না থাকায় ময়মনসিংহ জোনাল অফিসে জানিয়েছি। ডুবুরী দল আসলেই উদ্ধারের কাজ চলবে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।