ময়মনসিংহে রোটারি নতুন বৎসর উদযাপন উপলক্ষে ৫০০ অসহায় মানুষদের মাঝে প্রোটিন সমৃদ্ধ রান্না করা খাবার বিতরণ

দেলোয়ার হোসেন ময়মনসিংহ: রোটারি নতুন বৎসর ২০২০-২০২১ উদযাপন উপলক্ষে করোনা দুর্যোগে ৫০০ অসহায় মানুষের মাঝে ডিম,মূরগীসহ উচ্চ প্রোটিন সমৃদ্ধ রান্না করা খাবার বিতরণ করেছে ময়মনসিংহ রোটারি ক্লাব আর আই জেলা-৩২৮১। ময়মনসিংহ ক্লাব চত্বরে খাবার বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান ও ময়মনসিংহ রোটারি ক্লাবের নতুন সভাপতি মো: ইমরান ওমরের পিএইএফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় নতুন ডিসট্রিক্ট গভর্ণর(ডিজি) এবং ক্লাব প্রেসিডন্ট নতুন দায়িত্ব গ্রহণ করেন এবং অসহায় মানুষের জন্য কিছু করার মাধ্যমে নতুন বর্ষের সূচনা করেন।

ডিসট্রিক্ট ৩২৮১ এর ডিজি ডিসট্রিক্ট এর ২৪০ টি ক্লাবকে অসহায় মানুষকে রান্না করা খাবার বিতরণের মাধ্যমে নতুন বর্ষ উদযাপনের নির্দেশনা প্রদান করেন। রোটারি ক্লাব ময়মনসিংহ ৫০০ জনের মর্ধ্যে খাবার বিতরণের মাধ্যমে নতুন বর্ষ উদযাপন করল। দুপুর ২.৩০ মি. ময়মনসিংহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মিজানুর রহমান ময়মনসিংহ ক্লাব চত্বরে ব্রম্মপুত্র নদের নৌকাজীবি ৬৫টি পরিবারের সদস্যদের মধ্যে খাবার বিতরণের মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠানের সূচনা করেন।

পরে মহানগরীর জিরো পয়েন্ট, নতুনবাজার, সাহেব কোয়ার্টার পার্ক ও বাতিরকল এলাকায় অসহায় মানুষদের হাতে খিচুরির প্যাকেট তুলে দেন ময়মনসিংহ রোটারি ক্লাবের সভাপতি মো. ইমরান ওমর,রোটারি ক্লাবের ময়মনসিংহ জোনের কোঅর্ডিনেটক ফারুক খান পাঠান, এসিট্যান্ট গভর্ণর এস কে এম জহিরুল হক, সেক্রেটারী আতিকুর রহমান এজাজ, কোষাধক্ষ্য নকিবুল হাসান খান, পাস্ট প্রেসিডেন্ট শওকত হোসেন, পাস্ট প্রেসিডেন্ট আনিসুর রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট সজল চন্দ্র চন্দ, সহসভাপতি মুখলেছুর রহমান, রোটারিয়ান ফরহাদ হাসান খান, সিব্বির আহমেদ লিটন, আরিফ রায়হান খান বাবু, মনজুরুল হক কাজল, আনোয়ার ইসলাম ফকির,মনসুর আলম চন্দন, তাইজুল ইসলাম আলী ও মাসুম উল আলম। রোটারেক্ট ক্লাব ময়মনসিংহের নতুন প্রেসিডেন্ট দীপু প্রসাধের নেতৃত্বে রোটারেক্টর পাস্ট প্রেসিডেন্ট জয়, অমর দাস, ফয়সাল, মিথুন ও কাজী মারুফ অনষ্ঠানে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।