নেত্রকোণায় যৌন উত্তেজকসহ নকল ঔষধ জব্দ: বিক্রেতা আটক

স্টাফ রিপোর্টার: নেত্রকোণায় এনএসআই এর হাতে যৌন উত্তেজক সহ অনুনোমোদিত, মেয়াদ উত্তীর্ণ ও নকল ঔষধ বিক্রেতা আটক হয়েছে।
বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে নেত্রকোনার পৌর শহরে আনন্দ বাজার এলাকায় আলবী মেডিকেল হল নামে এক ঔষধ দোকানে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) অভিযান পরিচালনা করে। ওই দোকানের মালিক শহরের পশ্চিম নাগড়া এলাকার সামছুল ইসলামের ছেলে মো. জুয়েল মিয়াকে (৩৫) আটক করে এনএসআই কর্মকর্তারা।
এসময় ওই ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশী চালিয়ে যৌন উত্তেজক সহ ৩৫ রকমের মেয়াদ উত্তীর্ণ, অনুনোমোদিত ও নকল ঔষধ পাওয়া যায়। পরে জুয়েল মিয়াকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। অভিযান পরিচালনাকালে এনএসআই কাছ থেকে এ সব নিশ্চিত হওয়া গেছে।
এ অভিযানে নেতৃত্ব দেন নেত্রকোনা এনএসআই কার্যালয়ের উপ-পরিচালক মো. তৌফিকুর রহমান, ফিল্ড অফিসার মো. আশরাফুল আলম ও পর্যবেক্ষক কামরুজ্জামান রনি।
এনএসআই এর উপ-পরিচালক মো. তৌফিকুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শহরের আনন্দ বাজার এলাকার আলবী মেডিকেল হলে অভিযান পরিচালনা করা হয়। তল্লাশি করে ওই দোকান থেকে যৌন উত্তেজকসহ ৩৫ রকমের মেয়াদ উত্তীর্ণ, অনুনোমোদিত ও নকল ঔষধ পাওয়া যায়। প্রতিষ্ঠানের মালিক জুয়েলকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।