কেন্দুয়ায় নতুন ইউএনও মোঃ মইন উদ্দিন খন্দকারের যোগদান

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ার নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা কৃষিবিদ মোঃ মইন উদ্দিন খন্দকার যোগদান করেছেন।
সোমবার তিনি আনুষ্ঠানিক ভাবে এই উপজেলায় কর্মে যোগদান করেন। বিসিএস এর ৩১ বেচের এই কর্মকর্তা এর আগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি), জামালপুর জেলার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি), নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে এবং নেত্রকোণা শেখ হাসিনা বিশ্ব বিদ্যালয়ের ভূমি অধিগ্রহণ কাজের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন তিনি।
কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর সোমবার সকালে জনপ্রতিনিধি, বিভাগীয় কর্মকর্তা, সাংবাদিক ও সুধিজনের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভায় মিলিত হন। তিনি কুমিল্লায় জন্ম গ্রহণ করেন এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে লেখাপড়া শেষ করেন। মোঃ মইন উদ্দিন খন্দকার কেন্দুয়াকে ঢেলে সাজাতে সকলের আন্তরিক সহযোগিতা চেয়েছেন।
তিনি আরো বলেন, আমার আগে দায়িত্ব পালন করে যাওয়া ৪ জন উপজেলা নির্বাহী অফিসার মুখে কেন্দুয়ার সুনামের কথা শুনে এসেছি। সেই সুনাম ধরে রাখতে সকলের আন্তরিক সহযোগিতা চাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।