নেত্রকোণায় ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা: আটক দুই 

স্টাফ রিপোর্টার : নেত্রকোণায় লকডাউনে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার দায়ে দুই প্রতারককে আটক করেছে ডিবি পুলিশ।  প্রতারণার দায়ে আটককৃত মোবারকের বাড়ী নেত্রকোণার পূর্বধলায় ও আরাফাত রব্বানির বাড়ী ময়মনসিংহের হালুয়াঘাটে।
লকডাউন প্রতারকদের কাছ থেকে একটি মোটর সাইকেল, পুলিশের হ্যান্ডকাপ, রিফ্লেক্টিং ভেল্ট, মোবাইল সেটসহ  পুলিশের গুরুত্বপূর্ণ উপকরণ উদ্ধার করে ডিবি পুলিশ ।
নেত্রকোণা ডিবি পুলিশের ইন্সপেক্টর শাহনূর এ আলম জানান, করোনা মহামারিতে লকডাউন সময়ে নেত্রকোণা সদর থানা সহ জেলার বিভিন্ন থানায় সন্ধ্যার পর বের হয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গ্রামাঞ্চলের দোকান ও পথচারীর কাছ থেকে জোর পূর্বক মোবাইল,নগদ টাকা নিয়ে যেত তারা।
গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের নেত্রকোনা ইন্সপেক্টর(তদন্ত) নাজমুল হাসান ১৭ই জুন রাতে তার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নেত্রকোণা পৌরসভার মোড় ও সাতপাই নদীর পাড় এলাকা থেকে দুই প্রতারক মোবারক ও আরাফাত  আটক করে। তাদের আটক করে মোবাইল,হ্যান্ডকাপ উদ্ধার করে।
নেত্রকোণা ডিবি পুলিশের সাব-ইন্সপেক্টর ইশতিয়াক আহাম্মেদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করে ১৮ জুন বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।