কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত, আহত ৫

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইক উল্টে লাকী আক্তার (৩০) নামে এনজিও কর্মী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এতে আরো ৫ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয়  হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ।

নিহত লাকী আক্তার (৩০) নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের মো. বাবুল মিয়ার মেয়ে ও কলমাকান্দায় বেসরকারি সংস্থা পপি এর (এনজিও) নাজিরপুর ব্রাঞ্চের একজন মাঠ কর্মকর্তা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে ,  দুপুরে কলমাকান্দা উপজেলার পশ্চিম বাজার অটো স্ট্যান্ড থেকে ৮ জন যাত্রী নিয়ে নাজিরপুর বাজারে যাচ্ছিল। এসময় রামপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ধান বোঝাই লরি ধাক্কা দিলে ইজিবাইকটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এবং দীর্ঘক্ষণ পরে পানির নিচে ইজি বাইকের নিচে চাপা পড়ে থাকা অবস্থায় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে কলমাকান্দা হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক সাব্বির আহমেদ প্রিন্স তাকে মৃত ঘোষণা করেন। ইজিবাইকে থাকা আরো ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কলমাকান্দা–দুর্গাপুর সড়কের নাজিরপুর ইউনিয়নের রামপুর নামক স্থানে এ দুঘটনা ঘটে বলে জানিয়েছেন কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।