কলমাকান্দায় ধর্ষণের অভিযোগে যুবক আটক

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় ১৯ বছরের এক যুবতীকে ধর্ষণের অভিযোগে সজীব নংমিন (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার রংছাতি ইউনিয়নের বড় মনগড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সজীব ওই এলাকার নিকুলাস ঘাগ্রা’র ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই যুবতীর বাড়ি খারনৈ ইউনিয়নের একটি গ্রামে। তিনি ঢাকায় একটি বিউটি পার্লারে কাজ করতেন। করোনা ভাইরাসের কারণে গত ২০ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসে ওই যুবতী। বাড়িতে আসার পর গত ৩ জুন রাতে সজীব তাকে বিবাহের প্রলোভন দেখিয়ে ওই এলাকার তার মায়ের বোন (মাসি) আনু নংমিনের বসত ঘরে ওই যুবতীকে ধর্ষণ করে। আর এ ঘটনায় গত শনিবার রাতে ওই যুবতী নিজেই বাদী হয়ে সজীব নংমিনকে আসামী করে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে সজীব নংমিনকে আটক করা হয়েছে। আর ওই যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।