করোনার উপসর্গ নিয়ে মৃত্যু: মদন হাসপাতালে লাশ রেখে পালিয়েছে স্বজনরা

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার লক্ষণ নিয়ে বৃহস্পতিবার রাতে সন্দু মিয়া (৬০) নামে  এক রোগীর মৃত্যু হয়েছে। মারা যাওয়ার কিছুক্ষণ পরেই পালিয়ে গেছে স্বজনরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত (সকাল নয়টা) ওই ব্যক্তির লাশ হাসপাতালের পুরুষ ওয়ার্ডের ১৪ নং সিটে পড়ে রয়েছে। নিহত সন্দু মিয়া আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের দেবাদ্বর গ্রামে মৃত রুস্তম আলীর ছেলে।
হাসপাতাল সূত্রে জানাযায়, বৃহস্পতিবার বিকালে এ রোগীকে করোনার উপসর্গ সন্দেহে মদন হাসপাতালে ভর্তি করা হয়।চিকিৎসকরা তাকে ময়মনসিংহ রেফার্ড করেন। কিন্তু তার অর্থনৈতিক সমস্যার কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়নি। পরে রাত ১২ টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের সৎ মা বেগম আক্তার জানান, কয়েক দিন ধরে তার জ্বর ছিলো। কাল বিকালে পাতলা পায়াখানা হওয়ায় মদন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সজিব সাইফুল্লাহ জানান,  রোগীর ফুসফুসে সমস্যা জনীত কারণে শ্বাস কষ্ট ছিল।  অবস্থা খারাপ দেখে তাকে ময়মনসিংহ প্রেরণ করা হয়। কিন্তু পরিবারের লোকজন তাকে নিয়ে যায় নি। রাতে তিনি হাসপাতালে মারা যান। নিহতের লাশ হাসপাতালেই রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।