বারহাট্টায় বিদ্যুৎস্পর্শে স্কুল শিক্ষকের মৃত্যু

বারহাট্টা প্রতিনিধি: নেত্রকোণার বারহাট্টায় বিদ্যুৎস্পশেঁ এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের তেলীকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামান আকন্দ (৩৫) বৃহস্পতিবার বিকেলে বিদ্যুৎস্পর্শে মারা গেছেন। তিনি তেলীকুড়ি গ্রামের মৌলা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে,জেলার বারহাট্টা উপজেলার তেলীকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামান আকন্দ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে বাড়ির অদূরে ফিসারীতে মাছ দেখতে যান। এ সময় তিনি পল্লী বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এলাকাবাসী তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, বিদ্যুৎস্পর্শে স্কুল শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। শিক্ষকের অকাল মৃত্যুতে পরিবার এবং এলাকার মানুষ ও শিক্ষক সমাজের মাঝে শোকের ছায়া নেমে আসে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।