মোহনগঞ্জে মারুফা হত্যার বিচার দাবী মুক্তিযোদ্ধাদের

মোহনগঞ্জ প্রতিনিধি: নেত্রকোণার মোহনগঞ্জে কিশোরী গৃহকর্মী মারুফাকে শারীরিক নির্যাতনে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে মোহনগঞ্জ সম্মিলিত নাগরিক সমাজ ও মুক্তিযোদ্ধা সংসদ।
সোমবার দুপুরে স্থানীয় শহীদ উসমানগনী শিশুপার্কে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা শামছুল হক মাহবুব, মির্জা আব্দুল গনি, আব্দুল হক প্রমুখ। উল্লেখ্য গত ৯ মে শনিবার বারহাট্রা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মাহবুব মোরশেদ কাঞ্চনের মোহনগঞ্জ বাসা থেকে মারুফা (১৪) নামে কিশোরী গৃহ কর্মির লাশ উদ্ধার করে মোহনগঞ্জ থানা পুলিশ। পরে ১১ মে মারুফার মা আকলিমা আক্তার খোদ চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে গ্রেফতার হন চেয়ারম্যান। পরে তাকে কোর্ট জেল হাজতে পাঠালে দুই দিন জামিন পানি তিনি। তার জামিনের খবরে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়। এর পর থেকে বিভিন্ন সংগঠন মারুফা হত্যার বিচারের দাবীতে আন্দোলন অব্যাহত রাখে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।