ধনু নদীতে নৌকা ডুবি’র ৬ দিন পর নিখোঁজ একজনের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার ধনু নদীতে ঝড়ো হাওয়া ও প্রবল স্রোতের কারণে নৌকা ডুবি’র ছয় দিন পর রবিবার দুপুরে লেপসিয়া লঞ্চঘাট এলাকায় নিখোঁজ দুজনের মধ্যে একজনের লাশ ভেসে উঠেছে। লাশটি নিখোঁজ সুশীল দাসের (৫৫) বলে পরিবারের লোকজন সনাক্ত করেছে।
খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহ্মুদুল হক জানান, মোহনগঞ্জ গাগলাজুর থেকে সাতজন যাত্রী গত ২৬ মে মঙ্গলবার সকালে ইঞ্জিন চালিত ছোট একটি ডিঙ্গি নৌকা নিয়ে পার্শ্ববর্তী খালিয়াজুরী উপজেলার লেপসিয়া বাজারে যাচ্ছিল। সকাল ৯টার দিকে নৌকাটি হারাকান্দী নামক স্থানে পৌঁছলে ঝড়ো হাওয়া আর প্রবল স্রোতের কবলে পড়ে ডুবে যায়। নৌকার পাঁচজন যাত্রী সাঁতরে পাড়ে উঠতে পারলেও সুশীল দাস ও শারমীন নামক দুই যাত্রী নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এনে উদ্ধার অভিযান পরিচালনা করেও নিখোঁজ দুজনের কাউকেই উদ্ধার করতে পারেনি।
নৌকাডুবির ৬ দিন পর রবিবার দুপুরে খালিয়াজুরি উপজেলার লেপসিয়া লঞ্চঘাট এলাকায় ধনু নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন লেপ্সিয়া তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। দুপুর ১টার দিকে লেপসিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ নদী থেকে ভাসমান লাশটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন উদ্ধারকৃত লাশটি নিখোঁজ সুশীলের লাশ বলে সনাক্ত করে। নৌকাডুবির ঘটনায় মুনু মিয়ার স্ত্রী নিখোঁজ শারমীনের (৪৫) লাশের এখনো কোন হদিস পাওয়া যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।