সামাজিক মাধ্যমে অপপ্রচার করায় মোহনগঞ্জে আইসিটি মামলায় যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : একজন বিচারপতিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও কটুক্তি করায় নেত্রকোণার বারহাট্টা থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বারহাট্টা উপজেলার নুরুল্লারচর গ্রাম থেকে ইলিয়াস আহমেদ (২৯) নামে ওই যুবককে মোহনগঞ্জ থানা পুলিশ গতরাতে  গ্রেপ্তার করে।
মোহনগঞ্জ থানার ওসি আব্দুল আহাদ খান জানান, সম্প্রতি  গৃহকর্মী মারুফা আক্তার হত্যা মামলাকে কেন্দ্র করে হাইকোর্টের একজন বিচারপতিসহ এলাকার বিশিষ্ট জনের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) অপপ্রচার চালায় ইলিয়াস আহমেদ। এ ঘটনায় শুক্রবার তথ্য প্রযুক্তি আইনে এক ব্যবসায়ী মামলা করলে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত ইলিয়াস আহমেদকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান আব্দুল আহাদ খান।
মামলার বাদী খাইরুল ইসলাম মজুমদার বলেন, বিচারপতি এ জেলার কৃতি সন্তান। তাকে নিয়ে আমরা গর্ব করি। সুতারাং কেউ তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটুক্তি করবে এটা কোন ভাবেই কাম্য নয়। তাই সম্মানী ব্যক্তির যেন সম্মানহানী না হয়, সে জন্যই স্বপ্রোণদিত হয়ে মামলা করেছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।