বারহাট্টার সাগরকে ফেনীর রামপুরে জবাই করে হত্যা

বিশেষ প্রতিনিধি: ফেনীর রামপুরে এক রাখালকে জবাই করে হত্যা করা হয়েছে। ফেনীর শহরের রামপুর এলাকায় মোজাম্মেল হক সাগর নামে ওই রাখাল যুবককে জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে শহরের রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেনের গরুর খামার থেকে লাশটি উদ্বার করা হয়। নিহত সাগর ঐ খামারে রাখালের কাজ করত বলে জানা গেছে। সে নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের গাইকুড়িবর গ্রামের মোহাম্মদ হোসেন এর ছেলে মোঃ মোজাম্মেল হক সাগর।

পুলিশ জানায়, সকাল ১০ টার পরেও নিহত সাগরের মোবাইলে ফোনে কথা হয় তার পরিবারের সাথে। এরপর ফোন বন্ধ থাকায় তার খোঁজে খামারে যায় তারা। পরে খামারের মেঝেতে রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ সিআইডি, পিবিআই ও গোয়েন্দা সহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ময়নাতদন্তের পর এ ব্যপারে বিস্তারিত জানা যাবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।