কর্মহীন এক হাজার পরিবারকে স্বাবলম্বীর ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: কোভিট-১৯ মোকাবেলায় এবং পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দাতা সংস্থা হিউম্যান অ্যাপিলের সহযোগিতায় এক হাজার অসহায় মানুষকে স্বাবলম্বী উন্নয়ন সমিতি খাদ্য বিতরণ করেছে। আজ ২১ মে ২০২০ নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়ন, আমতলা ইউনিয়ন, কাইলাটি ইউনিয়ন, চল্লিশা ইউনিয়ন, রৌহা ইউনিয়ন ও নেত্রকোণা পৌরসভার অসহায় বিধবা, অতি দরিদ্র, প্রতিবন্ধী, গর্ভবতী মা, প্রবীণ ও শিশুদের জন্য এই খাদ্য বিতরণ করা হয়।

 

প্রত্যেক পরিবার ১৫ কেজি চাল, ২ কেজি, চিনি, কেজি লবন, ২ কেজি তেল, ২ কেজি ডাল, ২টা সাবান, ২ প্যাক সেমাই, ১ কেজি মুড়ি ও ৫০০ গ্রাম দুধ প্রদান করা হয়। ৬টি স্পটের মধ্যে সিংহের বাংলা ইউনিয়নের রায়দুমরুহী সমৃদ্ধি কার্যালয়ে খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, উপ নির্বাহী পরিচালক কাজী ছহুল আহমেদ, জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, প্রকল্প পরিচালক কৃষিবিদ আলতাফুর রহমান সেলিম, সহকারি প্রকল্প পরিচালক আলী আহসান সুমন ও মুর্শেদ ইকবাল প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।