নেত্রকোণার সীমান্ত এলাকায় বিজিবির ঈদ উপহার সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ নেত্রকোণা ব্যাটালিয়নের উদ্যোগে মঙ্গলবার সীমান্তবর্তী কর্মহীন দুস্থ ৫ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিজিবি প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিজিবি ৩১ ব্যাটালিয়নের উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টার দিকে ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার সীমান্তবর্তী সোহাগী পাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ৩ শত ৫০টি পরিবার এবং দুপুর ১২টার দিকে নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার সীমান্তবর্তী তিনালী মোড়ে ১ শত ৫০টি পরিবারসহ মোট ৫ শত কর্মহীন ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
বিজিবি ৩১ নেত্রকোণা ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর নুরুদ্দীন মাকসুদ ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এ সময় এইসি এবং স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, বিজিবি ৩১ ব্যাটালিয়ন গত ৪, ৫ ও ৭ মে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলা, নেত্রকোনা জেলার দূর্গাপুর ও কলমাকান্দা উপজেলা এবং সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর এলাকার কর্মহীন হয়ে পড়া এক হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছিল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।