দুর্গাপুরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৭

দুর্গাপুর প্রতিনিধি : জেলার দুর্গাপুরে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আব্দুল জলিল (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ০৭ জন। গুরুতর আহত অবস্থায় ইব্রাহিম ও মিরাস উদ্দিন কে ময়মনসিংহ মেডিক্যাল জলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মঙ্গলবার দুপুর ২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, গাঁওকান্দিয়া ইউপি‘র ৫নং ওয়ার্ডের হাতিমারাকান্দা গ্রামে সোমবার বিকেলে মসজিদের ঈমাম জয়নাল আবেদিনের ছোট ভাই মিরাস উদ্দিন ক্ষেতে মাছ ধরতে গেলে একই গ্রামের দুলালের ছেলে শাহালম বাধা দেয় এতে উভয় পক্ষের কথা কাটাকাটি শেষে পরিস্থিতি শান্ত হয়। পরদিন মঙ্গলবার দুপুর ২টার দিকে আব্দুল জলিল অন্যান্য লোকজন সহ মাঠে ধান শুকাতে গেলে আগের দিনের ঘটনাকে কেন্দ্র করে দুলাল মিয়ার লোকজন দেশিয় অস্ত্র নিয়ে তাদের উপর আক্রমন চালালে সংঘর্ষে আব্দুল জলিল (৬৫) ঘটনাস্থলে নিহত হয়। অপরদিকে জয়নাল উদ্দিন, শফিকুল মিয়া, মুর্শিদ মিয়া, খুর্শিদ মিয়া ও মুসলিম উদ্দিন কে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
এ নিয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, মাছ ধরার বিষয়কে কেন্দ্র করে ওই খুনের ঘটনা ঘটেছে, তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি।
এ ব্যপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর শুনে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য দ্রুত ঘটনাস্থলে আসি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।