নেত্রকোণায় ব্যাংকার শাকিলের উদ্যোগে প্রশাসনকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে মাস্ক, গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছেন আসিফ ইকবাল চৌধুরী (শাকিল)। তিনি এন আর বি ব্যাংক লিমিটেডের রিলেশনশিপ ম্যানেজার।
তার ব্যাক্তিগত উদ্যোগে তার নিজ জেলায় করোনা যুদ্ধা নেত্রকোণা জেলা প্রশাসনকে মাস্ক(৫০০), গ্লাভস(৩০০) ও সেনিটাইজার (১০লিঃ) প্রদান করেন।
রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মঈনউল ইসলামমের হাতে এসকল সরঞ্জাম তুলে দেন। পরে নেত্রকোণা জেলা পুলিশকে দেয়া মাস্ক ১৮শ, গ্লাভস ৫শ, ও সেনিটাইজার (৩০লিঃ) পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর হাতে তুলে দেন।

এসময় আসিফ ইকবাল চৌধুরী (শাকিল) বলেন, করোনা সংকটে সামনে থেকে মানুষ সেবা দিয়ে যাচ্ছে পুলিশ বাহিনীর সদস্যগণ। এছাড়া জীবন বাজি রেখে প্রশাসনের লোকজন করোনা পরিস্থিতি মোকাবিলা করছেন। তাদের সমাজের সকলের সহযোগিতা করা প্রয়োজন। দেশের মানুষকে রক্ষা করতে হলে পুলিশ বাহিনী ও প্রশাসনের নির্দেশনা মেনে চলতে হবে। তবেই আমরা করোনা যুদ্ধেবিজয়ী হতে পারবো।

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।