খালিয়াজুরীতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর উদ্যোগে ত্রাণ বিতরণ

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের উদ্যোগে তার নিজ এলাকায় করোনা দূর্যোগে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের গরীব দুঃখী অসহায় ও দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
বৃহস্পতিবার (১৪ মে)উপজেলার ৬ টি ইউনিয়নে সিম্ফনি মোবাইল ও চায়না মেশিনারিজ এর সহয়তায় ১ হাজার ২ শত অসহায় দরিদ্র নারী পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করা প্রতি প্যাকেটে ১০ কেজি চাল,দুই কেজি আলু,এক কেজি মসুর ডাল ও এক কেজি লবণ বিতরণ করা হয়েছে।
সামাজিক দুরত্ব বজায় রেখে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার মহোদয়ের পক্ষে তার ভাই খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এই ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন অসহায় দরিদ্র মানুষের ঘরে।
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর ছোট ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার সাংবাদিকদের জানান, উপজেলার সব কয়টি ইউনিয়নে ১ হাজার ২ শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শেষ হয়েছে। তিনি আরও জানান মন্ত্রী মহোদয়ের ঐচ্ছিক তহবিল থেকে আর-ও এক হাজার টাকা করে উপজেলার হোটেল শ্রমিক, রিকশা চালক ও নিন্ম আয়ের এক হাজার পরিবারের মাঝে বিতরণ করা হবে। তালিকার কাজ চলছে।
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী সরকারি কাজে ঢাকায় অবস্থান করেছেন দাবি করে তিনি বলেন, মন্ত্রী মহোদয় সার্বক্ষণিক উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে এলাকার খোঁজ খবর নিচ্ছেন এবং করোনা পরিস্থিতি, হাওরের ধান কাঁটা মাড়াই ও অসহায় মানুষকে ত্রাণ বিতরণের নির্দেশনা প্রদান করছেন। সরকারি ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি তিনি এই উদ্যোগ নিয়েছেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।