পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় নিহত এক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় আমিনুল ইসলাম (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় সঙ্গে থাকা আরেক আরোহী হেলাল উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে উপজেলার হোগলা-পূর্বধলা সড়কের আগিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলাম উপজেলার হোগলা ইউনিয়নের মহেষপট্টি গ্রামের মৃত আঃ রাজ্জাক তালুকদারের ছেলে ও আহত হেলাল উদ্দিন উপজেলার আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামের সোনাহর মিয়ার ছেলে ।

স্থানীয়রা জানায়, আমিনুল ইসলাম মোটরসাইকেলযোগে তার বন্ধু হেলাল উদ্দিনকে নিয়ে উপজেলা সদরে আসছিলেন। পথে আগিয়া নামক স্থানে রাস্তায় বিছানো ধানের খড়ের উপর দ্রতগামী মোটরসাইকেলটি স্লিপ কাটলে এ হতাহতের ঘটনা ঘটে।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় চালক আমিনুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। আর আরোহী হেলাল উদ্দিনকে স্থানীয় লোকজন আহত অবস্থায় উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।