নেত্রকোণায় সোনালী ব্যাংকের উদ্যোগে ১৫০ পরিবারকে আর্থিক সাহায্য

বিশেষ প্রতিনিধি: সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ নেত্রকোণা অঞ্চলের উদ্যোগে ১৫০টি হত দরিদ্র পরিবারের মধ্যে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার বিকেল তিনটায় জেলা শহরের আখড়া মোড় এলাকায় সোনালী ব্যাংক আঞ্চলিক কার্যালয় নবনির্মিত ভবনের নিচতলায় করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া এসব মানুষদের মধ্যে এই অর্থ বিতরণ করা হয়। এ সময় সোনালী ব্যাংক নেত্রকোণা শাখার আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যাবস্থাপক রাস মোহন সাহা, নেত্রকোণা শাখার সহকারী মহাব্যাপস্থাপক নজরুল ইসলাম, সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ নেত্রকোণা অঞ্চলের সাধারণ সম্পাদক ও মদন শাখার ব্যাপস্থাপক নিরাময় সরকার, সংগঠনের সহসভাপতি ও সাবেক ব্যাংক কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানসহ বিভিন্ন উপজেলা শাখার ব্যাবস্থাপকরা উপস্থিত ছিলেন।
টাকা প্রাপ্তদের মধ্যে শহরের বলাইনগুয়া এলাকার হতদরিদ্র শুক্লা তালুকদার জানান, ‘তাঁরা দিন আনে দিন খায় অবস্থা। করোনাভাইরাসের কারণে প্রায় দুই মাস ধরে তাঁর স্বামীর উপার্জন নেই। দুটি সন্তান নিয়ে ধান দেনা করে পাঁচ সদস্যের এই পরিবারটির খুব কষ্টে দিন যাচ্ছে। মাসখানেক আগে সরকারিভাবে কয়েক কেজি চাল, ডাল, আলু, লবণ ও তেল পেয়েছিলেন। এর পর থেকে আর কিছু পায়নি। সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ নেত্রকোণা অঞ্চলের উদ্যোগে নগদ এই ৫০০ টাকা পেয়ে তিনি খুব খুশি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।