মোহনগঞ্জে মারা যাওয়া গৌরাঙ্গ পাল করোনা আক্রান্ত ছিল

স্টাফ রিপোর্টার: করোনা উপসর্গ নিয়ে নেত্রকোণার মোহনগঞ্জে মারা যাওয়া ওই ব্যাক্তির নমুনা সংগ্রহের ফলাফলে কোভিড-১৯ করোনা পজেটিভ সনাক্ত হয়েছ। মঙ্গলবার রাতে ৯০টি নমুনা পরীক্ষার ফলাফলে শনাক্তকৃত ২ জনের একজন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি  গৌরাঙ্গ চন্দ্র পাল।
মৃত গৌরাঙ্গ চন্দ্র পাল মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের চৌড়াপাড়া গ্রামের প্রফুল্ল চন্দ্র পালের ছেলে। মোহনগঞ্জ পৌরসভার রাউতপাড়া এলাকায় ৮মে শুক্রবার রাত ১০টার দিকে গৌরাঙ্গ চন্দ্র পালের (৪৫) মৃত্যু হয়।
মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ সুবীর সরকার জানান, মোহনগঞ্জ পৌরসভার রাউতপাড়া এলাকায় ৮মে শুক্রবার রাত ১০টার দিকে গৌরাঙ্গ চন্দ্র পাল (৪৫) নামক একজনের মৃত্যু হয়। সে সিলেটসহ বিভিন্ন জায়গায় ভ্রাম্যমান ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিল।
গৌরাঙ্গ চন্দ্র পাল ৭মে বৃহস্পতিবার উপজেলর গাগলাজুর গ্রামের বাড়ী থেকে করোনার উপসর্গ জ্বর, সর্দি, কাশি, গলা ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে মোহনগঞ্জ হাসপাতালে আসে। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক ভাবে তাকে দেখার পর করোনা রোগী সন্দেহ হওয়ায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে বাড়ীতে আইসোলেশনে থাকার পরামর্শ দিয়ে পাঠিয়ে দেন। পরে গৌরাঙ্গ চন্দ্র পাল মোহনগঞ্জ পৌরসভার রাউতপাড়া এলাকায় তার ভাগ্নের বাসায় চলে যায়। শুক্রবার রাতে তার শ্বাস কষ্ট বেড়ে যাওয়ায় তিনি রাত ১০টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।
খবর পেয়ে শনিবার সকালে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের সদস্যরা ভাগ্নের বাসায় অবস্থিত ৪ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করেন এবং তাদেরকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়।
নেত্রকোনা সিভিল সার্জন ডাঃ তাজুল ইসলাম খান জানান,মঙ্গলবার রাতে ৯০টি নমুনা পরীক্ষার ফলাফলে শনাক্তকৃত ২ জনের একজন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মোহনগঞ্জের গৌরাঙ্গ পাল। অন্যজন আটপাড়া উপজেলায় গোয়াতলা গ্রামের ৩২ বছর বয়সের এক ব্যাক্তি। জেলায় এ পর্যন্ত শনাক্তকৃত সর্বমোট ৮ ৭জন। এখন পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ৩১জন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।