কেন্দুয়ায় উপজেলা পরিষদ ভবন লকঢাউন ঘোষণা 

 স্টাফ রিপোর্টার : নেত্রকোণার কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা,কেন্দুয়া থানার ওসি করোনাভাইরাস শনাক্ত হওয়ায় তাদের সংস্পর্শে আসা পুলিশ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাসহ ২৬ জন হোমকোয়ারেন্টাইনে গেছেন। এছাড়াও কেন্দুয়া উপজেলা পরিষদ ভবন লকডাউন ঘোষণা করা হয়েছে।
এদের মধ্যে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ ১৫ জন এবং উপজেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাসহ ১১ জন রয়েছেন।
কেন্দুয়া উপজেলা সহকারি কমিশনার খবিরুল আহসান জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বেশ কজন করোনা শনাক্ত হওয়ায় উপজেলা পরিষদ ভবন লকডাউন ঘোষণা করা হয়েছে। অতি জরুরি প্রয়োজন হলে সেখানে যাওয়া হবে । এছাড়া তিনিসহ ১১জন হোমকোয়ারেন্টাইন পালন করছেন।
কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, তার সংস্পর্শে আসায় পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তাসহ ১৫ জন হোমকোয়ারেন্টাইন পালন করছেন।
সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, ১১ এপ্রিল কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম, কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান করোনাভাইরাস আক্রান্তে শনাক্ত হন। তারা তাদের বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।