নেত্রকোণায় হত-দরিদ্রদের মাঝে জনউদ্যোগের ত্রাণ সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রভাবে নেত্রকোণায় কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র শ্রমজীবী মানুষের মাঝে ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার  নেত্রকোণা জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে বেসরকারি সংস্থা আইইডি’র সহায়তায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনউদ্যোগ, এই ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়োজন করে।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, লেখক, মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, জনউদ্যোগের সদস্য শিকড়ের সভাপতি আ ফ ম রফিকুল ইসলাম খান আপেল, জেলা উদীচীর সভাপতি মোস্তাফিজুর রহমান খান, জনউদ্যোগের সদস্য, জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সুজাদুল ইসলাম ফারাস, জনউদ্যোগের সদস্য, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক সাংবাদিক আলপনা বেগম ও জনউদ্যোগ ফেলো শ্যামলেন্দু পাল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।