খালিয়াজুরীতে বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের হাত থেকে রক্ষা করলেন মা: বখাটে আটক 

স্টাফ রিপোর্টার: নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় এক বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আরিফ মিয়া নামের এক বখাটে গ্রেফতার হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় বাকপ্রতিবন্ধী কিশোরীকে (১৩) ধর্ষণচেষ্টার অভিযোগে আরিফ মিয়া নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে। আটক আরিফ উপজেলার জগন্নাথপুর এলাকার বাসিন্দা।
খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম মাহমুদুল হক জানান, রোববার দুপুরে ওই কিশোরীকে ফুসলিয়ে গ্রামের একটি ঝোপের পাশে নিয়ে ধর্ষণচেষ্টা চালায় আরিফ। এ সময় ওই কিশোরীর মা বিষয়টি বুঝে ফেললে তৎক্ষণাৎ পালিয়ে যায় আরিফ। খবর পেয়ে অভিযান চালিয়ে রাতে আরিফকে আটক করা হয়।
ওসি আরো জানান, নারী পুলিশের মাধ্যমে ওই কিশোরীর কাছ থেকে ইশারায় ঘটনার বর্ণনা নেওয়া হয়েছে। থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর আরিফকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।