নেত্রকোণা জেলা কারাগার থেকে বিশ কয়েদির মুক্তি

স্টাফ রিপোর্টার : প্রাণঘাতী করোনার বিস্তার রোধকল্পে সরকারের সাধারণ ক্ষমার আওতায়  শুক্রবার নেত্রকোণা জেলা কারাগার থেকে লঘু অপরাধে সাজাপ্রাপ্ত ২০ জন কয়েদীকে মুক্তি দিয়েছে নেত্রকোণা কারা কর্তৃপক্ষ।
নেত্রকোনা কারাগারের জেল সুপার আবদুল কুদ্দুস জানান, প্রানঘাতী করোনা ভাইরাসের কারনে সারা দেশে ২ হাজার ৮ শত ৮৪ জন কয়েদীকে সাধারণ ক্ষমায় মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এরই প্রেক্ষিতে শুক্রবার বিকেলে সাড়ে চারটার দিকে নেত্রকোণা জেলা কারাগার থেকে লঘু অপরাধে সাজাপ্রাপ্ত ২০ জন কয়েদীকে মুক্তি দিয়েছে নেত্রকোণা কারা কর্তৃপক্ষ।
 তিনি আরো জানান, নেত্রকোণা জেলা কারাগারে মোট ধারণ ক্ষমতা ৪ শত জনের। বর্তমানে কারাগারে আছেন ৭ শত ১৪ জন। স্থান সংকোলনের জন্য নেত্রকোণা জেলা কারাগারে কিছু কয়েদী মুক্তির সিদ্ধান্ত নেয় সরকার। এরই প্রেক্ষিতে আমরা নেত্রকোণায় ৪২ জন লঘু অপরাধে সাজাপ্রাপ্ত কারাবন্দীদের তালিকা পাঠিয়েছিলাম স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে। শুক্রবার তাদের মধ্যে ২০ জনকে মুক্তি দেওয়া হয়েছে। এরা সবাই লঘু অপরাধে  ১ থেকে ২ বছরের সাজা প্রাপ্ত কয়েদী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।