তিন দিনের ব্যবধানে করোনা রিপোর্ট পজিটিভ পরে নেগেটিভ 

স্টাফ রিপোর্টার: নেত্রকোণার খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই ব্যক্তির করোনা সংক্রমণ রিপোর্টে প্রথমে পজেটিভ আসলেও তিন দিনের ব্যাবধানে দ্বিতীয় বারের পরীক্ষায় তাদের রেজাল্ট এসেছে নেগেটিভ।
শুক্রবার (৮ মে) সন্ধ্যায় ওই তথ্য নিশ্চিত করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আতাউল-গণি-উসমানী । তিনি জানান, এ স্বাস্থ্য কমেপ্লেক্সে ১০ দিনের রোস্টার ডিউটি শেষ করার পর কোন রকম উপসর্গ ছাড়াই এখানকার একজন মেডিকেল অফিসার ও স্বাস্থ্য পরিদর্শকের করোনা পরীক্ষার নমুনা প্রথমে ৩ মে পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে। ৫ মে করা এই পরীক্ষার রিপোর্টে তাদের শরীরে কোভিড-১৯ পজেটিভ আসে। পরে ৬ মে ময়মনসিংহের এসকে হাসপাতালে আইসোলেশনে পাঠানোসহ তাদের আবারো শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। এ নমুনায় একই ল্যাবের পরীক্ষায় গত ৭ মে রাতে ধরা পড়ে কোভিড-১৯ নেগেটভ। তিন দিনের ব্যাবধানে দু’রকম রেজাল্ট পেয়ে ৮ মে তৃতীয় বারের মতো তারা আবারো ওই ল্যাবেই নমুনা পাঠিয়েছেন পরীক্ষার জন্য।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।