মদনে একশো বিশ হিজড়াকে ত্রাণ দিলেন পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় পুলিশের যুগোপযোগী নেতৃত্ব ও তদারকি আইনশৃঙ্খলা সুস্থ স্বাভাবিক রাখার পাশাপাশি কোভিড ১৯ করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব বিস্তার রোধে প্রধানমন্ত্রীর ৩১দফা নির্দেশনা বাস্তবায়নে তৎপর রয়েছেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী।

জেলায় উল্লিখিত কার্যাবলী বাস্তবায়নসহ মানবিক পুলিশিং কার্যক্রম অব্যাহত রেখেছেন। সরকার ঘোষিত লকডাউন এর কারণে দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষদের মাঝে স্বীয় অবস্থান থেকে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন প্রতিনিয়ত। বিশেষ করে দলিত জনগোষ্ঠী কামার, কুমার তাতী, জেলে, বেদে সম্প্রদায়ের অসহায়ত্বের বিষয় বিশেষ বিবেচনায় নিয়ে তাদের পাশে সহায়তার হাত প্রশস্থ করে যাচ্ছেন অব্যাহত ভাবে।

এরই ধারাবাহিকতায় জেলার মদন উপজেলার বিভিন্ন এলাকায় বসবাসরত তৃতীয় লিঙ্গের (হিজড়া)১২০ জন সদস্যের কর্মহীনতার বিষয়টি সুনজরে আসায় তিনি স্বপ্রণোদিত হয়ে মদন থানায় উপস্থিত ১শ ২০ জন হিজরা সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে ০৭ কেজি চাল, ০১ কেজি তৈল, ০১ কেজি ডাল, ০১ কেজি আলু, ০১ কেজি লবণ, সাবান, শুকনা মরিচ।

না চেয়েও খাদ্য সহায়তা পেয়ে পুলিশ সুপার নেত্রকোণার সহায়তায় তৃতীয় লিঙ্গের সদস্য হিজড়াদের চোখে মুখে ফুঁটে উঠে আনন্দের ধারা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ফকরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) আলআমিন হোসাইন, মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমিজুল হকসহ অন্যরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।