হটলাইনে ফোন পেয়ে খাদ্যসামগ্রী নিয়ে হাজির ডিবির ওসি

ময়মনসিংহ প্রতিনিধি: সময়টা মধ্যরাত। হঠাৎ জেলা পুলিশের হটলাইনে ফোন দিয়ে এক ব্যক্তির খাবারের জন্য আকুতি। তাৎক্ষণিকভাবে জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের নির্দেশে সেখানে খাদ্যসামগ্রী নিয়ে পৌঁছান জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ।

এমন ঘটনাপ্রবাহ মঙ্গলবার রাতে। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই দুঃসময়ে সামর্থ্য অনুযায়ী জেলা গোয়েন্দা কর্মকর্তা ও পুলিশ সদস্যরা সাধারণ মানুষের মাঝে এভাবেই খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। সরকার ঘোষিত ঘরে থাকার নির্দেশনায় বিপাকে পড়া নিম্ন-আয়ের মানুষের জন্য ময়মনসিং জেলা পুলিশের উদ্যোগে চালু করা হয়েছে হটলাইন।

 মঙ্গলবার রাতে হটলাইনে ফোন দেওয়া পরিবারদের মধ্যে রাত ১১ টা থেকে মধ্যরাত পর্যন্ত বেশকিছু পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে জেলা গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও পুলিশ সদস্যরা। এ পর্যন্ত হটলাইনে ৭৫০ পরিবার ছাড়াও ৩০০০ হাজার কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে জেলা পুলিশ ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা অসহায় হতদরিদ্র মধ্যবিত্ত পরিবারের জন্য একটি হটলাইন চালু করেছি। সেই হটলাইন নাম্বার এ কল দিয়ে সঠিক তথ্য দিলে আমি নিজে ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও পুলিশ সদস্যরা খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে অসহায় হতদরিদ্র মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে। করোনা ভাইরাসের সংক্রমণ যতদিন না পর্যন্ত স্বাভাবিক হচ্ছে আমাদের এই হটলাইন কার্যক্রম অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।