৫ বছর পর মদনে বিক্রি হচ্ছে টিসিবির পণ্য

মদন প্রতিনিধি: ৫ বছর পর নেত্রকোণার মদনে পবিত্র মাহে রমজান মাসে আজ বুধবার টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। উপজেলা পাবলিক হল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এ মালামাল বিতরণন করছে মের্সাস সোনালী ড্রেডার্স।

দেশের যে কোনো দূর্যোগ মূর্হুতে অথবা মাহে রমাজান মাসকে সামনে রেখে দেশের নিন্ম আয়ের মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে খোলা বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বাংলাদেশ ট্রেডিং করপোরেশন (টিসিবি)র মাধ্যমে ন্যায্যমূল্যে বিক্রির কথা থাকলের গত ৫ বছরের মতো এবছরও ওই সুবিধা থেকে বঞ্চিত ছিল হাওরাঞ্চল অধ্বুশি মদনের জনসাধারণ। এ নিয়ে বিভিন্ন অনলাইন ও পত্রিকায় সংবাদ প্রকাশ হলে ইউএনও মোঃ ওয়ালীউল হাসানের সহযোগীতায় বুধবার এ কার্যক্রম শুরু করা হয়।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়ালীউল হাসান বলেন, বিভিন্ন অনলাইন ও পত্রিকায় টিসিবিব পণ্য বিক্রি হচ্ছে না এমন সংবাদ প্রকাশ হলে খোজ খবর নিয়ে দেখি মদনে টিসিবি ডিলারের কার্যক্রম বন্ধ। সাধারণ মানুষের সুবিধার্থে পাশের উপজেলা কেন্দুয়া মের্সাস সোনালী ড্রেডার্সের মাধ্যমে আজ বুধবার পাবলিক হলে টিসিবির পণ্য বিতরণ কাজ শুরু করা হয়। চাহিদানুযায়ীব এ কার্যক্রম চালু থাকবে বলে তিনি জানান।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।