কলমাকান্দায় একশত অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে যুগান্তর স্বজন সমাবেশ

প্রান্ত সাহা বিভাস, কলমাকান্দদা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া ১ শত অসহায় পরিবারের মাঝে যুগান্তর স্বজন সমাবেশ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলা সদরের বেদেপল্লী ও স্বজন কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রত্যেকের মাঝে ১০ কেজি চাউল, ২ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ কেজি ছোলাবুট, ১ কেজি লবন, ১ লিটার তেল, ১টি সাবান ও ১টি করে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা, উপজেলা প্রেসক্লাবের সম্পাদক ফখরুল আলম খসরু, যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস, উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি প্রণয় কুমার তালুকদার, সাধারণ সম্পাদক ডা. অলক কুমার সিংহ, স্বজন প্রশান্ত কুমার সাহা, মাহতাব উদ্দিন মোহসিন, সুব্রত সাহা মিঠু, রাজন সাহা, সৈকত মিয়া, রনি সাহা প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা যুগান্তর স্বজন সমাবেশের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে স্বজন সমাবেশের মত দেশের সবকটি সামাজিক সাংস্কৃতিক সংগঠন এগিয়ে আসলে করোনা পরিস্থিতি খুব সহজেই মোকাবেলা করা সম্ভব হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।