মদনে লড়ি চাপায় ২ শিশু নিহত

স্টাফ রিপোর্টার : নেত্রকোণার মদনে শুক্রবার সকাল সাড়ে এগারোটার দিকে দেওসহিলা তলার হাওরে লড়ি  চাপায় সৌরভ মিয়া (৭) ও রোমান মিয়া (৮) নামের দুই শিশু নিহত হয়েছে। নিহত সৌরভ দেওয়াসহিলা উত্তর পাড়া গ্রামের লায়ন মিয়ার ছেলে ও রোমান পাশ্ববর্তী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার পাইক পাড়া গ্রামের আল আমিনের ছেলে।
পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, রোমান কয়েকদিন আগে মায়ের সাথে দেওসহিলায় মামার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার সকালে রোমানের মামা রফিকুল ও সৌরভের বাবা লায়ন তলার হাওরে ধান কাটতে গেলে রোমান ও সৌরভ তাদের খাবার নিয়ে হাওরে যায়। খাবার দিয়ে বাড়ি আসার পথে ধান বোঝায় একটি লড়িতে উঠে ওই দুই শিশু। হাওরের গাদ্দি নামক স্থানে আসতেই গাড়িটি উল্টে যায়। এতে রোমান ও সৌরভ গুরুতর আহত হলে গাড়ি চালক পালিয়ে যায়। আশপাশের লোকজন শিশুদের  উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক অলিজা  তাদের মৃত ঘোষনা করেন।
 এ ব্যাপারে মদন থানার এস আই দেবাশিষ সরকারী বলেন, গাড়ি চাপায় নিহত রোমান ও সৌরভের লাশ মদন হাসপাতালে রয়েছে।  লাশের সোরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছ।
এ খবর লিখা পর্যন্ত আইনগত কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।