পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় কৃষকলীগ নেতা ও আইনজীবী আহত: থানায় মামলা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন উপজেলা কৃষক লীগের ধর্মবিষয়ক সম্পাদক ডাঃ মোফাজ্জল হোসেনের বাড়িতে হামলা চালানোর অভিযোগ পাওয়াগেছে। এতে কৃষক লীগ নেতাসহ তার সহোদর অ্যাডভোকেট আলামীন হোসেন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত ৬ এপ্রিল উপজেলার ধলামূলগাও ইউনিয়নে এরোয়ারচর গ্রামে।

প্রাপ্ত অভিযোগে জানা যায়, গত ৬ এপ্রিল বিকেলে এরোয়ারচর গ্রামের কৃষক লীগ নেতার বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের মৃত কুদরত আলীর ছেলে রুকন (৪৬)সহ ১৫/১৬ জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায় ওই কৃষক লীগ নেতার বাড়িতে। এ সময় স্থানীয় লোকজন তাদের নিভৃত করলেও পরে ওই দিন বিকেলেই কৃষক লীগ নেতা মোফাজ্জল হোসেন তার সহোদর অ্যাডভোকেট আলামীন হোসেনকে নিয়ে নেত্রকোণা যাওয়ার পথে হামলাকারীরা আবারও তাদের পথরোধ করে খুন জখমের উদ্দেশ্যে আক্রমণ করলে তারা দুই ভাই আহত হয়।

এ ঘটনার আহতদের অপর ভাই আলতাব হোসেন বাদী হয়ে রুকনসহ ১৬ জনের বিরুদ্ধে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করেছে।

অ্যাডভোকেট আলামীন হোসেন জানান, উক্ত মামলা রজু হওয়ার সংবাদে আসামীগন মামলা তুলে নেওয়ার জন্য তাদেরকে হুমকি দিচ্ছে। এ অবস্থায় তার পরিবারের সদস্যরা নিরাপত্তহীনতায় ভুগছেন। এ বিষয়ে অভিযুক্ত রুকনের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রজু করা হয়েছে। আসামীদর গ্রেফতারের চেষ্টা চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।