মদনে কৃষকদের নলকূপ ও রাস্তা করে দিলো শিবাশ্রম সমাজ কল্যাণ সংঘ

মদন প্রতিনিধি: “কৃষক বাচঁলে, বাচঁবে দেশ” এমন স্লোগানকে সামনে রেখে নেত্রকোনা মদনের সেচ্ছাসেবী সংগঠন শিবাশ্রম সমাজ কল্যাণ সংঘ উপজেলার কাইটাইল ইউনিয়নের গনেশের হাওরের  কৃষদের সুবিধার্থে নিজেদের অর্থায়নে নলকূপ স্থাপন ও রাস্তা সংস্কার করে দিয়েছে।
আজ সোমবার বিকালে  এ সংগঠনের নেতাকর্মীরা হাওরে এ নলকূপটি স্থাপন করেন। গত রোববার মাটি কেটে হাওরের ১  কিলোমিটার কাঁচা রাস্তাও সংস্কার করেছে তারা।
এ বিষয়ে সংগঠনের সভাপতি মোঃ জুবায়দুর রহমান সৌরভ বলেন,  বর্তমানে সারাবিশ্ব এখন করোনার মহামারীতে আতংক। এমন অবস্থায়  আমাদের হাওরে শুরু হয়েছে বোরো ধান কাটা। আমরা যখন দেখলাম কৃষক সোনালি ফসল  কেটে এ ভাঙ্গা রাস্তা দিয়ে বাড়িতে নিতে পারছে না, তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসানের পরার্মশ ক্রমে আমাদের সংগঠনের নেতাকর্মীরা স্বেচ্ছায় নিজেদের অর্থায়নে এ রাস্তাটি মেরামত করে দিয়েছি। এবং হাওর থেকে ৩/৪ কিলোমিটার দূরে দূরে গ্রাম থাকায় কৃষদের খাবার পানির জন্য কষ্ট করতে হয়। খাবার পানির কষ্ট দূর করতে একটি নলকূপ স্থাপন করেছি।  আমরাও কৃষকের সন্তান, কৃষক বাচঁলে দেশ বাচঁবে,দেশ বাচঁলে আমরাও বাচঁব।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ওয়ালীউল হাসান বলেন, শিবাশ্রম সমাজ কল্যাণ সংগঠন  হাওরের কৃষকদের খাবার পানির সংকট দূর করতে সেচ্ছাশ্রমে নলকূপ স্থাপন করেছে। এর সাথে  হাওরের রাস্তা সংস্কারও করেছে। তাদের এ উদ্যেগ খুবই প্রশংশনীয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।