নেত্রকোণায় আরো ৫ জন করোনায় আক্রান্ত জেলায় মোট শনাক্ত ২২

স্টাফ রির্পোটার: নেত্রকোণায় আরো পাঁচ পোশাককর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত নয় দিনের ব্যবধানে মোট বাইশ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে অধিকাংশই পোশাককর্মী, একজন করে নার্স ও এনজিওকর্মী রয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় নেত্রকোণার ৫ জনের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, নেত্রকোণার বারহাট্টা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের এক পোষককর্মী (২৪), বারহাট্টা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী গোপালপুর বাজারের একজন পুরুষ ((৫৫) ও পুরুষ(৩৫)। কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের চানপুর গ্রামের (নারায়নগঞ্জ ফেরত) এক নারী (৩৫) এবং কলমাকান্দা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের এক পরিচ্ছন্নতাকর্মী (৩৪)। তারা প্রত্যেকেরই তার জ্বর, সর্দি, গলা ব্যাথা ও শ্বাসকষ্ট দেখা দিলে বৃহষ্পতিবার চিকিৎকরা তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় পাঠায়। ওই পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।
জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, ‘নেত্রকোণায় নতুন করে আরো পাঁচ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট বাইশ জন করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে খালিয়াজুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই সিনিয়র স্টাফ নার্স (২৮) ময়মনসিংহের একটি হাসপাতালে এবং সদর উপজেলার ওই ব্যক্তি (৫০) নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। বাকিরা নিজ বাড়িতেই অবস্থান করছেন। তাদেরকে হাসপাতালে আইসোলেশন কক্ষে আনার ব্যবস্থা করা হচ্ছে।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।