মদনে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদনে দু-পক্ষের সংঘর্ষে আঙ্গুর মিয়া(৩৭) নামক আহত ব্যাক্তির মৃত্যু হয়েছে। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আঙ্গুর মিয়া উপজেলার নায়েকপুর ইউনিয়নের গাবরতলা গ্রামের মৃত আব্দুল কদ্দুছের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, গাবরতলা গ্রামের মৃত সদর মিয়ার ছেলে এখলাসের সাথে একই গ্রামের মৃত আব্দুল কদ্দুছের ছেলে জানু মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার বিকালে শিশুদের মাছ ধরাকে কেন্দ্র করে জানু মিয়ার বাড়ির পাশে দু- পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আঙ্গুর মিয়া সহ ৬ জন আহত হলে স্থানীয়রা তাদের মদন হাসপাতালে নিয়ে যায়। আঙ্গুর মিয়ার অবস্থা আশঙ্কাজনক থাকায় জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ থেকে ঢাকা নেয়ার পথে রাত (২:৩০) মিনিটে তার মৃত্যু হয়।

ওসি মোঃ রমিজুল হক জানান, সংঘর্ষে আহত আঙ্গুর মিয়া বুধবার রাতে মারা গেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ব্যাপারে এখনো কেহ কোনো অভিযোগ করেনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।