নেত্রকোণায় শিশুসহ করোনা আক্রান্ত আরো তিন: মোট শনাক্ত ষোলো

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় নতুন করে ১ শিশুসহ আরো ৩ জন (কোভিড-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে সনাক্ত হয়েছেন। এ নিয়ে আজ পর্যন্ত নেত্রকোণা জেলায় মোট ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সনাক্ত হয়েছে।
আক্রান্তরা হলেন নেত্রকোণা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ৫ বছরের এক কন্যাশিশু, কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের কোনিয়াহাটি গ্রামের ২৭ বছর বয়সের পুরুষ এবং খালিয়াজুরী উপজেলার পাঁচহাট গ্রামের ৪৫ বছরের ১ জন মহিলা।
এ নিয়ে গত ছয় দিনের ব্যবধানে মোট ষোলো জন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে এগারো জন পোশাককর্মী, এক শিশু, একজন করে নার্স ও এনজিওকর্মী রয়েছেন। বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় ওই তিন জনের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে।
এর আগে বারহাট্টা উপজেলার দেওপুর গ্রামে পাঁচ জন, একই উপজেলার সাহতা গ্রামের একজন (৮৫)। অন্যদিকে খালিয়াজুরীর জগন্নাথপুর গ্রামের আরো একজন করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তারা প্রত্যেকেই নারায়ণগঞ্জের একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন। গত তিন দিন আগে তিনি কর্মস্থল থেকে নিজ বাড়িতে আসেন। এরপর থেকে তার জ্বর, সর্দি, গলা ব্যাথা ও শ্বাসকষ্ট দেখা দিলে সোমবার চিকিৎকরা তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় পাঠায়। ওই পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।
জেলা সিভিল সার্জন মোঃ তাজুল ইসলাম খান জানান,বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় তাদের শরীরে করোনা ভাইরাস কোভিড-১৯ ধরা পড়ে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।