করোনায় মৃতব্যাক্তির দাফনের জন্যে প্রস্তুত নেত্রকোণায় স্বেচ্ছাসেবী বিশেষ টিম

বিশেষ প্রতিনিধি: করোনায় মৃত ব্যাক্তিদের দাফন কাফনের জন্য নেত্রকোণায় ২০ সদস্যের একটি বিশেষ টিমকে প্রস্তুত করা হয়েছে।
বিশেষ টিমের সমন্বয়কারী হেফাজতে ইসলামের নেতা গাজী মোহাম্মদ আবদুর রহীমের নেতৃত্বে একটি টিম রবিবার সকাল ১১টায় নেত্রকোণার জেলা প্রশাসক মঈনউল ইসলামের সাথে তার কার্যালয়ে দেখা করে নামের তালিকা তুলে দেন।
গাজী মোহাম্মদ আবদুর রহীম সাংবাদিকদের বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারী রূপ ধারণ করেছে। এ পর্যন্ত বিশ্বে এক লক্ষের উপরে মানুষ মারা গেছে। করোনা ভাইরাসে মৃত ব্যাক্তিদের গোসল, কাফন ও জানাযার জন্যে যখন মৃত ব্যাক্তির পরিবার ও আত্মীয় স্বজন ভয়ে আতংকিত হয়ে এগিয়ে আসছে না, টিক সেই মুহূর্তেই ধর্মীয় মূল্যবোধ ও মানবতার সেবায় নেত্রকোণার একদল উদ্যমী আলেম উলামাসহ ২০ সদস্যের একটি স্বেচ্ছাসেবী বিশেষ টিম এগিয়ে এসেছে। পরে সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খান ও ইসলামিক ফাউন্ডেশনের জেলা সহকারী পরিচালক মোহাম্মাদ শফিকুর রহমান সরকারের সাথে সাক্ষাৎ করে টিমের সদস্যরা করোনায় মৃত ব্যাক্তির গোসল, দাফন ও জানাযা করার জন্য প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করেন।
এ সময় জেলা প্রশাসক বিশেষ টিমকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান এবং যখনই এই টিমকে প্রয়োজন হবে তখনই ডাকা হবে বলে উল্লেখ করেন ।
এ সময় উপস্থিত ছিলেন, মাওলানা আজিজুর রহমান, গাজী মোহাম্মদ আবদুর রহীম, মাওলানা মোরশেদ আলম সিরাজী, হাফেজ আনোয়ার হোসেন সোহেল, মাওলানা মাহ্দী হাসান ও মুফ্তি তরিকুল ইসলাম প্রমুখ। তিনি বিশেষ টিমের প্রয়োজনে ০১৭৩৭-১৪৮০২১, ০১৯২০-১৭১৪২৬ ফোন করার জন্য অনুরোধ জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।