সংক্রমণ ঠেকাতে খালিয়াজুরীর লক্ষীপুর অবরুদ্ধ

খালিয়াজুরী প্রতিনিধি: ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে অর্ধশতাধিক লোক পালিয়ে নেত্রকোণার খালিয়াজুরী সদরের লক্ষীপুর গ্রামে এসে হোম কোয়ারেন্টেন না মানায় গ্রামটিকে অবরুদ্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন।
বৃহস্পতিবার দুপুরে দুই শতাধিক পরিবারের ওই গ্রামটিকে অনির্দিষ্ট সময়ের জন্য অবরুদ্ধ করার ঘোষনা দেন খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এএইচএম আরিফুল ইসলাম।
ইইএনও জানান, লকডাউন ঘোষিত ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে গত মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে ওই লক্ষীপুর গ্রামে প্রবেশ করে অর্ধশতাধিক লোক। খেটে খাওয়া এসব লোকগুলো তাদের নিজের এ গ্রামে আসার পর থেকেই হোম কোয়ারেন্টেন না মেনে স্থানীয় বাজারসহ বিভিন্ন স্থানে অবাধে ঘুরাফেরা করছে। তাদের মাঝে যদি কারো করোনা ভাইরাস থাকে তা ওই এলাকায় যেন ছড়িয়ে না যায় সে লক্ষ্যেই গ্রামটিকে অনির্দিষ্ট সময়ের জন্য লকডাউন করা হয়েছে।
তিনি লক্ষীপুুরে মাইকিং করো জানান, লকডাউন ঘোষনা করা এ গ্রামটিকে এখন থেকে নিয়মিত পুলিশি প্রহরায় রাখা হবে কেউ যেন বিশেষ প্রয়োজন ছাড়া অবাধে গ্রামে ডুকতে এবং বের হতে না পারে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।