নেত্রকোণায় জমি থেকে জোরপূর্বক মাটি কাটার অভিযোগ: আটক-১

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা সদরের সিংহের বাংলা ইউনিয়নের পাড়া ঠাকুরাকোণা গ্রামের মোফাক্কারুল হোসেন মিলনেন জমি থেকে জোর পূর্বক মাটি কেটে নেয়া ও দখলের অভিযোগ করা হয়েছে। তাতে বাধা দিলে আসামীরা খুন জখমের হুমকি দিচ্ছে বলেও অভিযোগ উঠেছে।
নেত্রকোণা মডেল থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, নেত্রকোণা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের পাড়া ঠাকুরাকোণা গ্রামের মোফাক্কারুল হোসেন মিলনেন নিজ দখলীয় জমি থেকে জোর পূর্বক মাটি কেটে নিয়ে যাচ্ছে একই এলাকার বিজয়পুর গ্রামের আব্দুল মজিদের ছেলে মোঃ লাল মিয়া (৫৫), মোঃ সাইকুল মিয়া (৩০) মোঃ নূর ইসলাম (৪০) আনজত আলীর ছেলে ইদ্রিস মিয়া (৪৩) নায়েব আলীর ছেলে মোঃ ওয়াসিম মিয়া (৩৫) সহ অজ্ঞাত আরো কয়েকজন। এঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই গ্রামের ওয়াসিম মিয়ার ছেলে শরীফ মিয়াকে বুধবার আটক করেছে পুলিশ।
ওই এলাকার বিজয়পুর গ্রামের রসুল উদ্দিন জানান, স্থানীয় ইউপি সদস্য ভূমি দস্যু লাল মিয়া প্রভাব খাটিয়ে আমার চৌদ্দ কাটা জায়গা দখলে নিয়েছে। প্রতিবাদ করতে গেলে আমকে খুন জখমের হুমকি দিচ্ছে।
এঘটনায় মামলার বাদিমোফাক্কারুল হোসেন মিলন জানান, আমার ৬২/৬০ খতিয়ানের বিআরআস ২৩৫,২৩৪,২২৯ ও ৩৩৩ দাগের ১২০ শতাংশ জমি থেকে অবৈধভাবে মাটি কেটে নিয়ে জমিটি দখলের চেষ্টা করছে ভূমিদস্যু লাশ মিয়া সহ আসামীরা। প্রতিবাদ করলে আমাকে খুন করার হুমকি দিচ্ছে। আমি বিচার চাই ।
এঘটনা জানতে চাইলে অভিযুক্ত ইউপি সদস্য লাল মিয়ার মুঠোফোন জানান, একটি সড়ক নির্মাণ নিয়ে ঝামেলা চলছে। বিষয়টি থানার পুলিশ এসে দেখে গেছে। আমি কারো জমি দখল করিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।