নেত্রকোণায় টিম নৌকা’র ত্রাণ বিতরণ

বিশেষ প্রতিনিধি: করোনাভাইরাসের প্রভাবে বিপাকে পড়া শ্রমজীবী, দিনমজুর ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে ‘টিম নৌকা’র সদস্যরা। গত কয়েকদিনে ছয় শতাধিক মানুষের বাড়িতে গিয়ে তাদের হাতে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণ, সাবান ও মাস্ক সম্বলিত একটি করে প্যাকেট তুলে দেন তারা। নেত্রকোণা জেলা সদরের কয়েকটি ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন অঞ্চলে এই সাহায্য বিতরণ করা হয়।

এক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমি গত কয়েক দিন কাজে যেতে পারিনি। তাই ঘরে খাবার সংকট ছিল। টাকা ধার করে কষ্ট করে চলতে হচ্ছিলো। এই ত্রাণ সহযোগিতায় আমার কোথাও যেতে হয়নি। লোকলজ্জার কোনও কারণও ছিল না। ঘরে বসেই সাহায্য পেয়েছি।

সংগঠনটির প্রধান সমন্বয়ক ও যুবলীগ নেতা আজহারুল ইসলাম অরুণ বলেন,’ ‌আমরা নৌকাকে ভালবাসি ও বঙ্গবন্ধুর আর্দশে চলতে চাই বলেই এই সংগঠনটি করেছিলাম। বিভিন্ন সময় সমাজের অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। আমার সংগঠনের সদস্যদের কাছ থেকে টাকা সংগ্রহ করে একটু অসহায় মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করছি।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।