কমলাকান্দায় চুরি হওয়া ২৮টি গরু উদ্ধার, আটক-৩

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় চুরি হওয়া আটাশটি গরু উদ্ধারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে ৭ জন গরুর মালিক ও পুলিশ বাদী হয়ে পৃথক পৃথক ৮টি মামলা দায়ের করেন। আটককৃতরা হলেন-উপজেলার বড়খাপন ইউনিয়নের চেমটি গ্রামের ইসলাম উদ্দিনের ২ ছেলে আনোয়ার (৪৫) ও সাজু মিয়া (৩৫) এবং একই ইউনিয়নের রিকা চর গ্রামের মনির উদ্দিনের ছেলে মাসুদ (৪৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ও সোমবার উপজেলার বড়খাপন ইউনিয়নের চেমটি ও রিকাচর এলাকায় থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ চুরকে আটক করে। পরে আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীর সূত্র ধরে চেমটি ও রিকাচর এলাকা থেকে ২৮টি গরু উদ্ধার করা হয়। আর এ ঘটনায় সোমবার রাতে উদ্ধার হওয়া আটাশটি গরুর মধ্যে ৭ জন গরুর মালিক ও পুলিশ বাদী হয়ে থানায় পৃথক পৃথক ৮টি মামলা দায়ের করেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, সম্প্রতি বিভিন্ন এলাকা থেকে গরু চুরির বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। আর এরই প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে চেমটি ও রিকাচর এলাকা থেকে ৩জন গরু চুর আটকসহ ২৮টি গরু উদ্ধার করা হয়েছে। ওসি আরও বলেন উদ্ধার হওয়া গরুর মধ্যে যদি কোন গরুর মালিক উপযুক্ত প্রমাণ দাখিল করতে পারেন তাহলে তাদের গরু তাদের হাতে বুঝিয়ে দেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।