মদনে অনুদান পেল ক্যান্সার,কিডনি রোগী ও হিজরারা

ফয়েজ আহম্মদ হৃদয়: চলমান করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশী অসহায় হয়ে পড়েছেন হিজরারা। তাই শনিবার বিকালে মদন উপজেলা পাবলিক হলে হিজরাদের মাঝে খাদ্য সামগ্রী, নগদ টাকা বিতরণ করেছেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। হিজরাদের পাশাপাশি ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস,স্টোকে প্যারালাইসড,জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।

এ সময় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বলেন, আমি জীবনের ঝুকি নিয়ে প্রশাসনের সাথে বাইরে আছি। আপনারা ঘরে থাকুন। সরকার, স্কুল – কলেজ অফিস আদালত সবকিছু বন্ধ করে দিয়েছে। আপনার অনুধাবন করে ঘরে থাকুন, নিজে বাচোঁন, অন্যকে বাচাঁন। সরকার নগদ টাকা দিচ্ছে, ত্রাণ সামগ্রী দিচ্ছে। আপনারা সচেতন হোন। পরিস্থিতি মোকাবেলা করেন।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান, পৌর মেয়র আব্দুল হান্নান তালুদার শামীম, অতিরিক্ত খালিয়াজুরি সার্কেল জামাল উদ্দিন, উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, ওসি মোঃ রমিজুল হক প্রমূখ।

অনুষ্ঠানে ১২০ জন হিজরা জনগোষ্ঠীর লোকজনের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল ও ১হাজার নগদ টাকা দেয়া হয়। এরই সাথে ১৪ জন উপকার ভোগী প্রত্যেককে এককালীন ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।